Wednesday, October 21, 2020
Home শিল্প-সাহিত্য সেরা সঙ্গীতশিল্পীর আসিফ আকবর !

সেরা সঙ্গীতশিল্পীর আসিফ আকবর !

৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ সেরা সঙ্গীতশিল্পী হিসেবে সম্প্রতি জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর নাম ঘোষণা করে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ)। ইথুন বাবুর কথা ও সুরে এবং ইবি এন্ড রোজেনের সংগীত পরিচালনায় ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত আসিফ আকবরের গাওয়া ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির জন্য তাকে সেরা সঙ্গীতশিল্পীর পুরস্কারে ভূষিত করা হয়।

আর এই পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট গত ৩ অক্টোবর শনিবার রাতে আসিফ আকবরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব’র কার্যালয়ে তার হাতে তুলে দেন বিএমজেএ’র অর্থ সম্পাদক রুহুল সাখাওয়াত ও সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী।

সেরা সঙ্গীতশিল্পীর ক্রেস্ট ও সার্টিফিকেট হাতে পেয়ে সঙ্গীতশিল্পী আসিফ আকবর বিএমজেএ কে ধন্যবাদ জানান। এছাড়া তিনি তার শ্রোতা ও ভক্তদের প্রতিও কৃতজ্ঞতা জানান। আগামীতেও তিনি যেন গান গেয়ে এভাবেই সকলের মন জয় করতে পারেন সেজন্যও সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

বিএমজেএ’র অর্থ সম্পাদক রুহুল সাখাওয়াত আসিফ আকবরকে ধন্যবাদ জানান ও তার সুস্বাস্থ্য কামনা করেন। পুরস্কার প্রদানের সময় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সাবেক অর্থ সম্পাদক ও সাপ্তাহিক ‘বলা না বলা’র নির্বাহী সম্পাদক নবীন হোসেন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের কারণে এবার প্রথাগত ভাবে সরাসরি মঞ্চে পুরস্কার ঘোষণা ও প্রদানের বদলে বিএমজেএ প্রথমবারের মতো অনলাইনে পুরস্কার ঘোষণা করে ও পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট পৌঁছে দেয়।

উল্লেখ্য, ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ আজীবন সম্মাননায় ভূষিত করা হয়েছে বরেণ্য সঙ্গীত শিল্পী সাবিনা ইয়াসমিনকে। এছাড়া সঙ্গীতের অন্যান্য ক্ষেত্রের বিজয়ীরা হলেন সেরা গীতিকার- আসিফ ইকবাল, সেরা সুরকার- প্রিন্স মাহমুদ, সেরা সংগীত পরিচালক- হাবিব ওয়াহিদ, সেরা শিশুশিল্পী- আতিকা রহমান মম, সেরা প্রযোজনা প্রতিষ্ঠান- ধ্রুব মিউজিক স্টেশন এবং বিশেষ জুড়ি অ্যাওয়ার্ড (সঙ্গীতশিল্পী)- বদরুল হাসান খান ঝন্টু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুমিল্লায় ইউনিয়নের উপ-নির্বাচনে সংঘর্ষ !

কুমিল্লায় বরুড়ায় আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ভোট শুরুর...

শেরপুরে মাকে পুড়িয়ে হত্যা করল ছেলে !

মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া শেরপুরের  শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত হনুফা...

হাজারো তরুণের স্বপ্নের রাণী পরী !

হাজারো তরুণের স্বপ্নের রাণী হলেন ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ১৯৯২ সালের ২৪শে অক্টেবর সাতক্ষীরায় জন্মগ্রহন করেন। বাবার নাম মনিরুল ইসলাম ও মাযের নাম...

ফের হার ধোনির দলের, ৭ উইকেটে ম্যাচ জিতল রাজস্থান!

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুটি দলের কাছে এই ম্যাচ...

Recent Comments