‘শিশুর হাসি বিশ্ব ভোলায়-পরী

0
57

‘শিশুর হাসি বিশ্ব ভোলায়-এ কথা যেন সত্যিকারে চিত্রনায়িকা পরীর কাছে ধরা দিয়েছে। তার ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে কোলে নিয়ে কয়েকটি ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ছবিতে রাজ্যের ভুবন ভোলানো হাসি যে কারও মন ছুঁয়ে যাবে মুহূর্তেই।

ছবিতে দেখা যাচ্ছে রাজ্যের মন কেড়ে নেওয়া মধুময় হাসি। ছেলে রাজ্যের সঙ্গে ভুবন জয় করা হাসিতে আনন্দময় মুহূর্তে মজে আছেন পরীও।

পরীর পোস্ট করা ছবিতে আরও দেখা যাচ্ছে, তিনি রাজ্যকে আদর করছেন। চুমু খাচ্ছেন। এ যেন মাতৃত্বের স্বর্গীয় দুর্লভ দৃশ্য। বোঝা যাচ্ছে পরীমনি তার মাতৃত্বকে বেশ উপভোগ করছেন।

ছেলে রাজ্যকে নিয়ে এ ছবি পোস্ট করে পরীমনি ক্যাপশনে লিখেছেন, ‘আমার পদ্মফুল’। মা-ছেলের এমন হৃদয় ছুঁয়ে যাওয়া মুহূর্ত পরী তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে ভুল করেননি।

এদিকে জানা গেছে, পরীমনি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের সংসারের টানাপোড়েন চলছে অনেকদিন ধরে। তাদের মান-অভিমানের উপাখ্যান নিয়ে বিভিন্ন ধরনের খবর আসছে গণমাধ্যমে।

নতুন খবর হচ্ছে দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের মঞ্চে তাদের একসঙ্গে দেখা যাবে বলে জানা গেছে।

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের সঙ্গে অংশ নেবেন পরী-রাজ।

রিয়েল হিরো এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’ পেজের এক ভিডিও বার্তায় দুবাইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন পরীমনি।

ভিডিও বার্তায় পরীমনি এ প্রসঙ্গে বলেন, আসসালামু আলাইকুম, আমি আপনাদের পরীমনি। স্বাগত সবাইকে। আমি আসছি রিয়েল হিরো সিজন টুয়ে। আগামী ১৫ জানুয়ারি উইনার স্পোর্টস ক্লাব, আজমাইনে। দেখা হচ্ছে তবে।

অন্যদিকে ভিডিও বার্তায় শরিফুল রাজ বলেন, ‘হ্যালো, দিস ইজ রাজ, মি অ্যান্ড পরি, উই আর কামিং অ্যাট রিয়েল হিরো সিজন টু, উইনার স্পোর্টস ক্লাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here