সীতাকুণ্ড ট্র্যাজেডিতে নিহত ফায়ার ফাইটার রানা মিয়ার দাফন সম্পন্ন !

0
104

শিকদার শামীম আলমামুন, মানিকগঞ্জ: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আগুন নেভাতে গিয়ে নিহত ফায়ার ফাইটার মোঃ রানা মিয়ার (২২) দাফন সোমবার (০৬ জুন) সকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার নবগ্রামে নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।

সে ২০২০ সালে চাকুরীতে যোগদিয়ে চট্টগ্রামের কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন। সংসারের এক-মাত্র উপার্জনক্ষম ব্যক্তি নিহত রানা শিবালয় উপজেলার নবগ্রামের মোঃ পান্নু মিয়ার বড় ছেলে, তার মা এক ভাই ও বোন রয়েছে। শনিবার রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুন নেভাতে গিয়ে মারা যান, মরদেহ শনাক্তের পর সোমবার সকাল ৭টায় তার মরদেহ শিবালয়ে আনা হলে তার আত্মীয়-স্বজন ও গ্রামবাসী কান্নায় ভেঙে পড়েন।

দাফনের সময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শহিদুল ইসলাম, শিবালয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল।

উল্লেখ্য একই দূর্ঘটনায় মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ঘিওর গ্রামের সন্তান সীতাকুন্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার মো. রবিন মিয়ার শরীরের প্রায় ৫৫ শতাংশ পুড়ে গেছে। আশংকাজনক অবস্থায় হেলিকপ্টার যোগে চট্রগ্রাম মেডিকেল কলেজ হতে ঢাকায় শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক ও বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here