Thursday, November 26, 2020
Home খেলাধূলা সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় গ্রেপ্তার ১

সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় গ্রেপ্তার ১

জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। ফেসবুকে রামদা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি ও গালিগালাজ সম্বলিত একটি ভিডিও গতকালই ভাইরাল হয়।এ ঘটনায় সিলেটের জালালাবাদ থানায় সোমবার রাতে মহসিন তালুকদার নামে এক ব্যক্তিকে আসামী করে একটি মামলাও হয়।
র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম বলছেন, বেলা এগারটার দিকে দক্ষিণ সুনামগঞ্জ এলাকা থেকে মহসিন তালুকদার কে আটক করতে সক্ষম হন তারা। “তিনি এখন আমাদের হেফাজতে আছেন,” বিবিসি বাংলাকে বলছিলেন মিস্টার ইসলাম।
এর আগে সোমবার রাতে সিলেট সদর উপজেলায় টুকেরবাজার শাহপুর তালুকদার পাড়ায় মহসিন তালুকদারের বাড়িতে গিয়ে র‍্যাব ও পুলিশ তাকে পায়নি।এ সময় তারা মিস্টার তালুকদারের স্ত্রী ও সন্তানদের সাথে কথা বলেন। সাকিব আল হাসানকে এক ভিডিও বার্তায় হাতে রামদা উঁচিয়ে হত্যার হুমকি ও অশ্লীল গালিগালাজ করেছিলেন মিস্টার তালুকদার।
যেখানে দেখা যায় মিস্টার তালুকদার সাকিব আল হাসানের সাম্প্রতিক ভারত সফরের সময় পূজা উদ্বোধন করেছেন এমন মন্তব্য করে তাকে হত্যার হুমকি দেন।
মিস্টার আহমদ বিবিসি বাংলাকে জানান সুনামগঞ্জে র‍্যাব তাকে আটক করেছে বলে তারাও জেনেছেন।প্রসঙ্গত গত বৃহস্পতিবার ভারত সফরে গিয়ে শুক্রবারই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান।
এরপর কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে সাকিবের অংশগ্রহণকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে তীব্র বিতর্ক হচ্ছে। গতকাল হত্যার হুমকি সম্বলিত ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর সাকিব এক ভিডিওবার্তায় ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থনা করেন। (বিবিসি বাংলা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

স্কুলে আসছে লটারির মাধ্যমে ভর্তি !

দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে স্কুলের সব শ্রেণীতে পরীক্ষার বদলে লটারির মাধ্যমে ভর্তি করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী দীপু মনি একটি...

মা হতে চলেছেন চিত্রনায়িকা শবনব বুবলী !

চিত্রনায়িকা শবনব বুবলী দীর্ঘদিন ধরে লাপাত্তা। গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশে রয়েছেন। এও গুঞ্জন রয়েছে, বুবলী অন্তঃসত্ত্বা। তিনি নাকি শাকিব খানের সন্তানের মা হতে...

হার্ট অ্যাটাকে হাসপাতালে অভিনেত্রী সুজাতা !

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সুজাতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) নগরীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয় তাকে। এ তথ্য নিশ্চিত করে শিল্পী...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘন্টায় আরো ৩৯ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ১৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে...

Recent Comments