শাকিবের প্রেমকাহিনী শুনালেন বুলবুলি !

0
142

শাকিব খানের প্রেম, বিয়ে অতঃপর সন্তানের বাবা হওয়ার বিষয়টি সবারই জানা। তবে বুবলীর সঙ্গে এই নায়কের প্রেমের গল্প অনেকেই জানেন না। সেই গল্প জানালেন বুবলী নিজেই।

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই মিডিয়ায় জোর গুঞ্জন তাদের বিচ্ছেদ হয়ে গেছে। এমনকি গুঞ্জন আছে, ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। এই গুঞ্জন উদ্দেশ্যপ্রণোদিত বলছেন বুবলী।

তার ভাষ্য অনুযায়ী: ‘আমাদের বিচ্ছেদের পুরোটাই মিথ্যা। আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর, ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মিথ্যা খবর আসে।’

বুবলী গণমাধ্যমে বলেন, ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। এরপর একটা সময় আমরা বিয়ে করি।’

৬ বছর আগে শুরু হওয়া গোপন প্রেম, এরপর বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টিও অনেকটা গোপনই ছিল। এ প্রসঙ্গে বুবলীর ভাষ্য তিনি কোনো কিছুই গোপন করেননি।

‘যদি গোপনই রাখতে চাইতাম, তাহলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না। বাবু যখন আমার পেটে এসেছে, তখন থেকেই আমার কাজের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সিক্রেট ছিল।’

উল্লেখ্য ‘বীর’ সিনেমার শুটিং চলাকালে বুবলীর অন্তঃসত্ত্বার বিষয়টি শোনা যায়। কয়েকটি গণমাধ্যম এ নিয়ে সংবাদও প্রকাশ করে। যদিও সে সময় বুবলী গণমাধ্যমে এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here