শেখ কামালের জন্মদিনে মোরেলগঞ্জে সহায়তা পেল ১২৮ জন পরিবার !

0
87
শেখ সাইফুল ইসলাম কবির : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জেষ্ঠ্য পুত্র শেখ কামালের ৭২ তম জন্মদিনে বাগেরহাটের মোরেলগঞ্জ ১২৮ পরিবার পেল নগদ অর্থ ও খাদ্য সহায়তা ।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইন চার্জ মো. মনিরুল ইসলাম , উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম।
সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার লিয়াকত আলী খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দিলদার হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিনয় কৃষ্ণ রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আব্দুল হান্নান, সাংবাদিক গনেশ পাল প্রমুখ ।
সভা শেখে ২৫ জন অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধী ২৫ পরিবার নগদ ২ হাজার টাকা করে এবং ৯৮ জন নর সুন্দর ও মটর শ্রমিক পরবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও কুঠিবাড়ি চত্বরে কৃষ্ণ চ‚ড়া গাছ রোপন করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here