শিবগঞ্জের আওয়ামীলীগ নেতা আসাদ আর নেই !

0
162
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আশাদুল আলম আসাদ ( ৫৪) আর নেই (ইন্না.. রাজিউন)। বুধবার দুপুর ৩টায় রাজশাহী মেডি-ক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
সম্প্রতি তিনি মটর সাইকেলে এক্সিডেন্ট করে রামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি ১৯৮৮সালে আদিনা ফজলুল হক সরকারি কলেজে শাখার ছাত্রলীগ এর সভাপতি, ১৯৯২ সালে শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও সদ্য গঠিত কমিটির শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।
তিনি দুঃসময়ে ছাত্রলীগ ও আওয়ামীলীগের একজন ত্যাগি নেতা হিসেবে শিবগঞ্জ উপজেলায় কাজকরেছেন। তার ঋণ শোধ হওয়ার নয়। তিনি একটি বেসরকারি কলেজের প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আশাদুল আলম আসাদ এর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে-ছেন ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here