শিবগঞ্জে ৫দিন ধরে নিখোঁজ মাদ্রাসার সহকারী সুপার !

0
160

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫দিন থেকে এক মাদ্রাসার সহকারী সুপার নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

নিখোঁজ হওয়া ওই সহকারী সুপার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাই-পুখুরিয়া ইউনিয়নের এখলাশপুর গ্রামের আলহাজ্ব ভাদুরুদ্দিনের ছেলে ও নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলী (৪৩)।

নিখোঁজ হওয়া সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলীর সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তাঁর ছেলে মো. ইসমাইল খলিল।

জিডি নং- ৯৩৩, তারিখ-২২-০১-২০২২ইং। এখনও সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলীর কোন খোঁজ না পাওয়ায় চরম হতাশায় দিন কাটাচ্ছেন পরিবারের লোকজন।

সাধারণ ডায়েরী (জিডি) সূত্র ও নিখোঁজ সহকারী সুপার মো. ইব্রাহীম আলীর ছেলে মো. ইসমাইল খলিল জানান, গত ২০ জানুয়ারি সকালে গোমস্তাপুর উপজেলার নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে (টিভিএস অ্যাপাচি ১৫০সিসি) মটরসাইকেলযোগে রওনা দেন।

কিন্তু বেলা ১১টার দিকে মাদ্রাসার সুপার মো. আলতাফ হোসেন আমাকে কল দেন এবং আমার পিতা মাদ্রাসা না যাওয়ার কারণ জানতে চান।

এরপর আমি ও আমার পরিবারবর্গ আমার পিতাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। কিন্তু পিতার কোন সন্ধ্যান না পেয়ে ২২ জানুয়ারি শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করি।

এদিকে, মাদ্রাসার সুপার মো. আলতাফ হোসেন মুঠোফোনে জানান, আমার সহকারী সুপার নিয়মিত মাদ্রাসা আসেন। আর কোথাও গেলে আমাকে জানিয়ে যান।

কিন্তু গত ২০ জানুয়ারি মাদ্রাসায় না আসলে আমি তাঁর ছেলেকে মোবাইলে কল দিয়ে খোঁজ নিই। তাঁর পরিবার থেকে জানানো হয়, তিনি বাসা থেকে বেরিয়ে গেছেন।

কিন্তু তাঁর ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। আমরা মাদ্রাসার পক্ষ থেকে সহকারী সুপার ইব্রাহীম আলীর সন্ধ্যানের চেষ্টা করছি। তাঁর পরিবারের থেকে শিবগঞ্জ থানায় জিডি করাও হয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন জানান, নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসার সহকারী সুপার মোঃ ইব্রাহীম আলীর নিখোঁজ হওয়ার বিষয়ে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন তাঁর ছেলে মো. ইসমাইল খলিল।

শিবগঞ্জ থানা পুলিশ নিখোঁজ মোঃ ইব্রাহীম আলীর সন্ধান এবং দ্রুত উদ্ধারের জন্য কাজ করছে। মোঃ ইব্রাহীম আলীর খোঁজ পেলে পরিবারে কাছে বুঝিয়ে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here