শিবগঞ্জে কৃষকদল-পুলিশ সংঘর্ষে শতাধিক আসামী করে মামলা!

0
207

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার বিকেলে বিএনপি দলীয় ২ নেতা নিহত ও পণ্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কৃষকদলের বিক্ষোভ সমাবেশ কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। এ ঘটনায় শতাধিক ব্যক্তিকে আসামী করা হয়েছে।

মামলায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে শিবগঞ্জ থানা পুলিশ। এছাড়াও পরিত্যাক্ত অবস্থায় ১৪টি ককটেল উদ্ধার করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরি জোবায়ের হোসেন মামলা দায়েরের বিষয়টি সোমবার সকালে নিশ্চিত করে জানান, পুলিশের পক্ষ থেকে কর্তব্যরত পুলিশের উপর হামলার ঘটনায় রবিবার রাতেই একটি মামলা দায়ের করা হয়েছে এবং সাবেক উপজেলা সাধারন সম্পাদকসহ ১২ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় ৩০ জনকে নামীয় এবং ৯০ থেকে ১’শ জন কে অজ্ঞাত নামা আসামী করে মামলাটি দায়ের করা হয়েছে।

অপরদিকে, সোমবার দুপুরে ১৪ টি তাজা ককটেল শিবগঞ্জ বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে ককটেলগুলো নাশকতার উদ্দেশ্যে রাখা হয়েছিল বলেও জানান ওসি।

উল্লেখ্য, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি ও ভোলায় দু’নেতার নিহতের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষকদলের বিক্ষোভ সমাবেশ ঘিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় ইসলামী ব্যাংকসহ ৪ টি দোকানে ভাংচুরের ঘটনা ঘটেছে। কয়েকজন আহতও হয়। এ সময় ২টি মোটর সাইকেলও ভাংচুর করে বিক্ষুব্ধরা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here