Wednesday, October 28, 2020
Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীকে হেনস্থা, গ্রেফতার ১

সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষীকে হেনস্থা, গ্রেফতার ১

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদ থেকে ২৭ বছরের এক যুবককে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম শাখার তদন্তকারীরা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে ক্রমাগত হেনস্থা ও কুরুচিকর আক্রমণের অভি যোগ রয়েছে ধৃতের বিরুদ্ধে।

ওই যুবকের বিরুদ্ধে মুম্বইয়ের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছিলেন সোনাক্ষী। তার পরই অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করে পুলিশ। সোনাক্ষী নিজেও সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের জন্য একটি ভিডিয়ো পোস্ট করে অনুরোধ করেন কোনও ভাবেই সোশ্যাল মিডিয়ায় হেনস্থা বরদাস্ত করতে না।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেপোটিজম বা স্বজনপোষণের অভিযোগ তুলে সোনাক্ষী সিনহাকেও তুমুল আক্রমণ করে নেটিজেন। বাধ্য হয়ে ইনস্টাগ্রামে নিজের কমেন্ট বক্স বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। এর পরই অনলাইন হেনস্থার বিরুদ্ধে ‘আব বাস’ নামের একটি ক্যাম্পেন চালু করেছেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় হেনস্থার কারণে মানসিক অবসাদে চলে গিয়েছিলেন বলে দাবি সোনাক্ষীর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ বলিউডের সবচেয়ে আলোচিত বিষয়। ইতোমধ্যেই এই বিতর্কে বহু শিল্পীর বিরুদ্ধেই তোপ দেগে ফেলেছেন কঙ্গনা রানাওয়াত। সোনাক্ষীর বক্তব্য, বাবা-মা বড় তারকা হলেই যে তাঁদের সন্তানদের কোনও পরিশ্রম করতে হবে না- এমন ধারণা ভুল।

সোনাক্ষী এ প্রসঙ্গে বলেছেন, ‘অনলাইন দুনিয়াটা অনেক বেশি নিরাপদ থাকার কথা ছিল, কিন্তু সেটা নেই। কিন্তু আমি চুপ করে থাকব না। আমি হেনস্থা সহ্য করব না, আপনারাও করবেন না। অনলাইন হেনস্থার বিরুদ্ধে চলুন সবাই মিলে রুখে দাঁড়াই।

আমি এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলাম এবং তাকে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করেছে। আমি তাঁদের ধন্যবাদ জানাই। অনলাইন হেনস্থা একটা অপরাধ। স্বীধান ভাবে কথা বলা মানে স্বাধীন ভাবে হেনস্থা করা নয়।’ (এই সময়-কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কাতারের দোহায় মহিলাদের নগ্ন করে তল্লাশির অভিযোগ !

তীব্র নিন্দার মুখে পড়েছে কাতার। অস্ট্রেলিয়াগামী ১৮ জন মহিলাকে বিমান থেকে নামিয়ে দোহা বিমানবন্দরে  নগ্ন করে তল্লাশির অভিযোগ উঠেছে।  শেষপর্যন্ত চাপের মুখে ক্ষমা চাইতে...

পুজো শেষের আনন্দ-কোলাজ….!

পুজোটা এবার হবে কিনা তা নিয়েই চিন্তায় ছিলেন আপামর পুজোপ্রেমী। ২০২০ সালের করোনাভাইরাসে আক্রান্ত বছরে মানুষের খুশির পরিমাণ বেশ খানিকটাই কম। তাও নিজেদের মতো...

শপথ নিলেন নির্বাচিত দুই এমপি !

ঢাকা-৫ সংদীয় আসনের কাজী মনিরুল ইসলাম ও নওগাঁ-৬ আসনের মো. আনোয়ার হোসেন (হেলাল) শপথ নিয়েছেন। আজ বুধবার (২৮ অক্টোবর) সংসদ ভবনে তাদের শপথ বাক্য...

বার্সার প্রেসিডেন্টের পদত্যাগ !

চ্যাম্পিয়ন্স লিগের মহাগুরুত্বপূর্ণ বার্সেলোনা বনাম জুভেন্তাস ম্যাচের আগে দু-দু’টো বড় ঘটনা ঘটে গেল। এবং দু’টো খবরই লিওনেল মেসির (Leo Messi) মনঃপূত হওয়ার মতো। প্রথম,...

Recent Comments