সুখি হওয়ার জন্য সম্পদই যথেষ্ট না-অতিরিক্ত পুলিশ সুপার 

0
195
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি.এম. মোশারফ হোসেন বলেছেন, সুখি হওয়ার জন্য সম্পদই যথেষ্ট না। সুখি হওয়ার জন্য সুসম্পর্ক থাকা খুব প্রয়োজন। শতভাগ সমস্য সমাধানের জন্য পুলিশের একা পক্ষে সম্বভ নয়। একটি সুন্দর সমাজ গঠনের জন্য জনপ্রতিনিধি, সুশিল সমাজকে এগিয়ে আসতে হবে।
২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টায় বন্দর থানা কম্পাউন্ডে ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, মাদক দেশ ও জনগনের জন্য ক্ষতিকারক। আপনারা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদেরকে তথ্য দিন। মাদক হলো একটি সামাজিক সমস্যা। মাদকের জন্য বিন্দু পরিমান কোন ছাড় নেই।
বন্দর থানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভায় উপস্থিত ছিলেন বন্দর থানার পুলিশ পরিদর্শক তদন্ত তারিকুল ইসলাম, বন্দর ফাঁড়ী ইনর্চাজ পুলিশ পরিদর্শৃক সাইফুল ইসলাম, বন্দর থানা সেকেন্ড অফিসার মোদ্দাচ্ছের, বন্দর থানার উপ-পরিদর্শক সবুর, এসআই আনিছ, এসআই খায়ের, এসআই দেলোয়ার, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পা দক আমির হোসেন, সাংবাদিক জি.এম. সুমন, শেখ আরিফ, মেহেদী হাসান রিপন, এএসআই মাহফুজ, এএসআই সফিক, এএসআই সাইফুল, সমাজ সেবক সহিদ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোয়েব মোহাম্মদ লিটন, মহানগর ছাত্রলীগ নেতা মিশুকসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।
ওপেন হাউজ ডে সভা পূর্বে বেলা ১১টায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি.এম মোশা-রফ হোসেন বন্দর থানা বার্ষিক পরিদর্শন করেন। ওই সময় বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলামের নেতেৃত্বে বন্দর থানার একটি চৌকশ দল সসস্ত্র সালাম প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here