শৈলকুপায় এসএসসি পরীক্ষা চলাকালে সিলিং ফ্যান খুলে মাথায় পড়ে পরীক্ষার্থী আহত!

0
131

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপায় এসএসসি পরীক্ষা চলাকালে সিলিং ফ্যান খুলে মাথায় পড়ে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার শেখপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব. স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

খোঁজ নিয়ে জানা গেছে, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে এসএসসি পরীক্ষার কেন্দ্র করা হয়েছে। অনেকদিন সিলিং ফ্যানগুলো না চালানোর পলে বৃহস্পতিবার পরীক্ষার সময় ঘুরতে ঘুরতে ফ্যানটি রাকিবুল হাসানের উপর পড়ে।

এ ঘটনায় ওই শিক্ষার্থী গুরুতর আহত হলে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসা হয়। আহত শিক্ষার্থী রাকিবুল হাসান ইমনের সহপাঠীরা জানান, পরিত্যক্ত স্কুল ভবনে কেন্দ্র করায় এই ঘটনা ঘটেছে।

ফলে রাকিবুলের ঘন্টাখানেক সময় নষ্ট হয়ে গেছে। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে। এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেসপাতি বেগম জানান, আমাদের কাছে না শুনেই পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র করা হয়েছে।

এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। কেন্দ্র সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিম গনমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে বাধ্য নয় বলে সাফ জানিয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here