সংসদ সদস্য একাব্বর হোসেন সস্ত্রীক করোনা আক্রান্ত

0
212

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা চারবারের সংসদ সদস্য মো. একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার বিকেলে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাতে তাদের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তির কার্যক্রম শুরু হয়।

এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন এমপিপুত্র বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

পারিবারিক সূত্রে জানা গেছে, জ্বর ও শরীরে ব্যথা অনুভূত হলে গত রোববার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ঝর্ণা হোসেন। সোমবার তার করোনা পজিটিভ রেজাল্ট আসে। এছাড়া বুধবার সকালে করোনার নমুনা দেন এমপি একাব্বর হোসেন। বিকেলে তার রিপোর্টও পজিটিভ আসে।

এদিন বিকেল থেকে এমপি ও তার স্ত্রীর শরীরিক অবস্থার অবনতি হতে থাকে।বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করা হয়। প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে তাদের সিএমএইচে ভর্তির ব্যবস্থা করেন। রাতেই তাদের ঢাকার ধানমন্ডির বাসা থেকে হাসপাতালে নেয়ার কার্যক্রম শুরু হয় বলে এমপিপুত্র ফেসবুকে জানিয়েছেন।

এদিকে এমপি একাব্বর হোসেন ও তার স্ত্রীর করোনা আক্রান্তের খবরে দলীয় নেতা কর্মীসহ নির্বাচনী এলাকার জনগণের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। তাদের সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছেলে তাহরীম হোসেন সীমান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here