স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা

0
256

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে পৌরসভা পার্ক থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহর প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে সমাবেশ করে।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে এই আনন্দের দিনে মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিল হয়। এর আগে সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক এ কে এম গালিভ খান ও পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম বার’র নেতৃত্বে জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট চত্বর থেকে বিশাল শোভাযাত্রা বের হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে শহরের পুরাতন স্টেডিয়ামে বড়পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন জেলাবাসী। কর্মসূচী পালনকালে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারগণ, নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ। পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম বারসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা।

বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত
সভাপতি মুহা. জিয়াউর রহমান, সহ সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও ডাঃ গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here