শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ফলোক উন্মোচন !

0
100

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ফিতা কেটে প্রথমে সদর উপজেলা মুক্তি vযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রবেশ করে তিনি ভবনের ফলক উন্মোচন করেন।

এই সময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আস-নের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার মো. সাইফুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরাজী, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার সহ অন্যান্য মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে জেলা প্রশাসনের আয়োজনে ও শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশের সঞ্চালনায় ভবনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ শিকদার, আ. রাজ্জাক সরদার, বীর মুক্তিযোদ্ধা জানে আলম মুন্সী প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, ‘যারা পাকিস্থান প্রেমী, তাদের পাকিস্তানে চলে যাওয়া উচিত। বিএনপি নামক দলের নেতারা বলে বাংলাদেশ থেকে তারা পাকিস্তানে ভাল ছিল।

তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্রের জবাব আগামী নির্বাচনে ব্যালট যুদ্ধে নৌকায় ভোট দিয়ে মুক্তিযোদ্ধাসহ বাংলা দেশের মানুষ বঙ্গবন্ধুর আওয়ামীলীগ কে বিজয়ী করে জবাব দিবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here