শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা !

0
261

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজ্বী ফরিদ শেখের ওপর একই ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদার ও তার সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার শরীয়তপুর পৌরসভার ধানুকা এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় ফরিদ শেখ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার সহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গুরু তর আহত ফরিদ শেখ শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার সুষ্ঠ তদন্ত করে বিচারের দাবিতে জেলা নিবার্চন অফিসার ও পালং থানায় অভিযোগ করা হয়েছে।
স্থানীয় ও ফরিদ শেখের ভাই জাকির সূত্রে জানা গেছে, শনিবার বিকালে শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের ধানুকা এলাকায় শরীয়তপুর পৌরসভার আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. পারভেজ রহমান জনের উঠান বৈঠক চলছিল। ওই উঠান বৈঠকে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী ফরিদ শেখ এবং অপর কাউন্সিলর প্রার্থী, বর্তমান কাউন্সিলর আব্দুর রশিদ সরদার অংশগ্রহণ করে।
এসময় আব্দুর রশিদ সরদারের ভাই আলো সরদার উস্কানিমূলক বক্তব্য দেয়। এতে জনৈক এক ব্যক্তি বাঁধা দেয়। কিন্ত কিছু বুঝে উঠার আগেই রশিদ সরদার ও তার সমর্থকরা হাজ্বী ফরিদ শেখের ওপর হামলা শুরু করে। এসময় ফরিদ শেখ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার সহ কমপক্ষে ১৫ জন আহত হয়। এসময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পারভেজ রহমান জনকে সরিয়ে নেয় দলীয় নেতাকর্মীরা। আর গুরুত্বর আহত ফরিদ শেখকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও পালং থানায় অভিযোগ করা হয়েছে। এব্যাপারে আহত কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখের ভাই জাকির বলেন, আমার ভাই ফরিদ শেখ সহ সমর্থকদের ওপর হামলাকালী কাউন্সিলর রশিদ সরদার ও তাঁর বাহিনীর বিচার চাই।এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর আব্দুর রশিদ সরদারের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।
এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, অভিযোগ পুলিশ সুপারের প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। এব্যাপারে পালং থানার ওসি আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here