Wednesday, January 27, 2021
Home ঢাকা বিভাগ শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা !

শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা !

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজ্বী ফরিদ শেখের ওপর একই ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী আব্দুর রশিদ সরদার ও তার সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার শরীয়তপুর পৌরসভার ধানুকা এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় ফরিদ শেখ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার সহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গুরু তর আহত ফরিদ শেখ শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার সুষ্ঠ তদন্ত করে বিচারের দাবিতে জেলা নিবার্চন অফিসার ও পালং থানায় অভিযোগ করা হয়েছে।
স্থানীয় ও ফরিদ শেখের ভাই জাকির সূত্রে জানা গেছে, শনিবার বিকালে শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের ধানুকা এলাকায় শরীয়তপুর পৌরসভার আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. পারভেজ রহমান জনের উঠান বৈঠক চলছিল। ওই উঠান বৈঠকে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী ফরিদ শেখ এবং অপর কাউন্সিলর প্রার্থী, বর্তমান কাউন্সিলর আব্দুর রশিদ সরদার অংশগ্রহণ করে।
এসময় আব্দুর রশিদ সরদারের ভাই আলো সরদার উস্কানিমূলক বক্তব্য দেয়। এতে জনৈক এক ব্যক্তি বাঁধা দেয়। কিন্ত কিছু বুঝে উঠার আগেই রশিদ সরদার ও তার সমর্থকরা হাজ্বী ফরিদ শেখের ওপর হামলা শুরু করে। এসময় ফরিদ শেখ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার সহ কমপক্ষে ১৫ জন আহত হয়। এসময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পারভেজ রহমান জনকে সরিয়ে নেয় দলীয় নেতাকর্মীরা। আর গুরুত্বর আহত ফরিদ শেখকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও পালং থানায় অভিযোগ করা হয়েছে। এব্যাপারে আহত কাউন্সিলর প্রার্থী ফরিদ শেখের ভাই জাকির বলেন, আমার ভাই ফরিদ শেখ সহ সমর্থকদের ওপর হামলাকালী কাউন্সিলর রশিদ সরদার ও তাঁর বাহিনীর বিচার চাই।এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর আব্দুর রশিদ সরদারের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।
এব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, অভিযোগ পুলিশ সুপারের প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। এব্যাপারে পালং থানার ওসি আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সাধারণতন্ত্র দিবসে টুইট করতে গিয়েই ভুল

ঘটনাবহুল সাধারণতন্ত্র দিবস । ঘটনার এই স্রোতেই সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেট্টি। টুইটারে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের...

ঝিনাইদহ র‌্যাব-েএর হাতে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী গ্রুপের প্রধানসহ ৫ সদস্যকে গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে শহরের আরাপপুর এবং মুজিব চত্বর এলাকায় অভিযান চালিয়ে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী...

ক্যাপসিকাম চাষে ব্যাপক সাফল্য দেখছে কৃষকরা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বর্তমানে জনপ্রিয় সবজি’র মধ্যে ক্যাপসিকাম অন্যতম। ক্রমেই বড় শহর থেকে ছড়িয়ে পড়ছে প্রত্যন্তপল্লীর মাঠে ঘাটে। শৈলকুপা কৃষি অফিসের উপসহকারি কৃষি...

দিল্লির লাল কেল্লায় শিখ ধর্মের পতাকা, সংঘর্ষে নিহত ১

ভারতে কৃষি সংস্কার প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভরত কৃষকরা পুলিশের লাঠি আর কাঁদানে গ্যাসের মধ্য দিয়ে ঢুকে পড়েছে দিল্লি প্রাণকেন্দ্রে এবং ঐতিহাসিক লাল কেল্লায় উড়িয়ে দিয়েছে...

Recent Comments