শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর মোহাম্মদ কোতয়ালের ইন্তেকাল

0
89

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সভাপতি নুরমোহাম্মদ কোতোয়াল (৮২)
ইন্তেকাল করেছেন (ইন্না-লিলাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার রাত ৮টায় শরীয়তপুর শহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অনেক আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন।

শুক্রবার বাদ জুমা শরীয়তপুর পৌর ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম জানাযা এবং বিকাল ৩টায় নিজ প্রতি-ষ্ঠিত নুরমোহাম্মদ কোতোয়াল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নুরমোহাম্মদ কোতোয়ালের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক এমপি সরদার একে এম নাসির উদ্দিন কালু, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদর রহমান খোকা সিকদার, সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, বর্তমান মেয়র পারভেজ রহমান জন, বাংলাদেশ জামায়াতে ইসলামী শরীয়তপুর জেলা আমীর মাওলানা খলিলুর রহমান, সেক্রেটারি কেএম মকবুল হোসাইন, বাংলাদেশ মুসলীমলীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সদস্য মো: আনোয়ার হোসেন আবুড়ী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here