শরীয়তপুরকে কিশোরগ্যাং ও মাদক মুক্ত করতে সাংবাদিকদের সহায়তা চাইলেন এসপি

0
83

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ সাইফুল হক বলেছেন সাংবাদিক ও পুলিশ সমাজ ও দেশের অসঙ্গতি ও অনিয়ম দূর করার কাজটি করে থাকেন।

পুশিল করে দেশের প্রচলিত আইনের ধারায় আর সাংবাদিকরা পুলিশের সামনে সমস্যা ও সম্ভবনা গুলো তুলে ধরেন। সাংবাদিকদের সহায়তায় শরীয়তপুরকে মাদক ও কিশোর অপরাধ মুক্ত করা সম্ভব হবে।

তিনি মঙ্গলবার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে যোগদান পরবর্তী জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে এ কথা বলেন। পুলিশ সুপার আরো বলেন, মাদক ও কিশোরগ্যাং নির্মূলে পুলিশ টিম নিয়ে কাজ করতে চাই। আর সে কাজের জন্য সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা চাই।

আমি বিশ্বাস করি কথা এবং কাজে মিল থাকলে গন্তব্যে পৌঁছা সম্ভব। যদিও কাজটি অত্যান্ত কঠিন সময়ের পরিক্রমায় আন্তরিক ভাবে চেষ্টা করলে আমরাই সফল হবো। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, মোঃ আবু সাঈদ, ডিআইও-১ শাহরিয়ার হোসেনসহ জেলায় কর্মরত প্রায় অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার তার বক্তব্য শুরুর পূর্বে জেলায় কর্মরত সাংবাদিকদের কাছ থেকে তাদের অভিব্যক্তি ও প্রত্যাশার বিষয় নিয়ে লিখিত ভাবে জানতে চান। সাংবাদিকরাও সবাই ব্যক্তিগত ভাবে শরীয়তপুরের সমস্যা, সম্ভাবনা, প্রত্যাশা এবং পুলিশের করনীয় ও তাদের কাছে জনগণের চাওয়া পাওয়ার বিষয়টি লিখিত ভাবে উপস্থাপন করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here