শরীয়তপুরে পুনাক হস্ত কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন

0
271

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুরে পুনাক হস্ত ও কুটিরশিল্প মেলার উদ্ধোধন করা হয়েছে। ৫ জুলাই মঙ্গল বার রাতে শরীয়তপুর পুলিশ লাইন্সের মাঠে এ মেলার উদ্ধোধন করেন শরীয়তপুর পুনাক সভানেত্রী কাজী আরিফা আশরাফ।

এই সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান( অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত), সিভিল সার্জন এস.এস. আব্দুল্লাহ্ধসঢ়; আল মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমা উল হুসনা লিজা, পুনাক শরীয়তপুর জেলার সাধারন সম্পাদক কামরুন নাহার, সদস্য হাসিবা খান সহ পলিশের নারী ও পুরুষ সদসগণ। মাসব‌্যাপী এই মেলায় ৭৬টি ষ্টল রয়েছে। হস্ত ও কুটির শিল্পসহ প্রসাধনী ও খাবারের সমাহার রয়েছে মেলায়।

মেলায় নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ সিসি ক্যামেরা স্থাপনে মেলার সকল কার্যক্রম নিয়মিত তদারকি করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে পুনাকের সভানেত্রী বলেন, পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের একটি কল্যাণমুখী সংগঠন।

১৯৮৬ সালে পুনাক প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দীর্ঘ পথ পরিক্রমা ও সময়ের বিবর্তনে পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের গৌরব, আস্থা ও অনুপ্রেরণার প্রতীক।

সংগঠনটি নারীর ক্ষমতায়ন ও নারীর কল্যাণসহ সমাজের নানামুখী কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুনাক শরীয়তপুর নারী জাগরণে কল্যাণমুখী নতুন নতুন পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সমাজের অসহায় ও দুস্থ্য নারীদের একান্ত নির্ভরতা ও আশ্রয়স্থল হিসেবে গড়ে উঠতে সক্ষম হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here