শরীয়তপুরে রিমি ইলেক্ট্রনিক্স নামে ওয়ালটন গোডাউনে দুধর্ষ চুরি !

0
128

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুর সদর উপজেলার গঙ্গানগর বাজারে রিমি ইলেক্ট্রনিক্স নামে একটি ওয়ালটন এক্সক্লুসিভ ডিলারের গোডাউনে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাত তিনটার দিকে সাটার কেটে চুরি করেছে চোরেরা।

তিন উপজেলার কেন্দ্রবিন্দু হওয়ায় এই বাজারে একের পর এক চুরির ঘটনা ঘটেই চলেছে বলে জানা গেছে। চোরের বিচার না হওয়ায় চোরচক্র সোচ্চার রয়েছে বলে ব্যবসায়ীদের দাবী। ঘটনাপরবর্তী পালং মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

বাজার পরিচালনা কমিটি ও বাজারের ব্যবসায়ীরা জানায়, বাজারের ৩৫০টি ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তায় ৭ জন পাহারাদার প্রতি রাতে পাহাড়ায় থাকে। সেই পাহাড়াদারদের চোখ ফাঁকি দিয়ে একের পর এক চুরির ঘটনা ঘটতেছে। এবার গঙ্গানগর-চিকন্দী প্রধান সড়কে অবস্থিত রিমি ইলেক্ট্রনিক্সের গোডাউনে চুরি হয়েছে। সেখান থেকে টিভি, ফ্রিজ, এসিসহ বিভিন্ন আইটেমের ২৫ লাখ টাকা পরিমনের পন্য চুরি হয়।

ওয়ালটন এক্সক্লুসিভ ডিলার ইমরান মল্লিক বলেন, এই বাজারে একের পর এক চুরির ঘটনা ঘটতেছে। চোর ধরেও কোন বিচার করা হয় না। তাই চোরেরা বেপরোয়া। চুরির ঘটনা পরবর্তী ৮ ঘন্টা পার হলেও বাজার কমিটির নেতৃবৃন্দ বা পাহারাদারদের কেউ এসে খোঁজ খবর নেয়নি। তাই ধরণা করছি এই চুরির সাথে পাহা-রাদার ও বাজার কমিটির যোগসাজস রয়েছে। বিষয়টি পুলিশকে জানিয়েছি।

কুদ্দস ঢালী জানায়, তার বাড়ির সামনেই ওয়ালটন পন্যের গোডাউনটি অবস্থিত। রাত ৩টার দিকে রাস্তায় মোটর সাইকেলের শব্দ পেয়ে তার ঘুম ভাঙ্গে। তখন রাস্তা থেকে কেউ কাশি দেয়। বাজারের কোন ব্যবসায়ী হয়তো বের হয়েছে ভেবে কুদ্দুস ঢালী পুনরায় ঘুমিয়ে যায়। সকালে শুনতে পায় ওয়ালটন গোডাউনে চুরি হয়েছে। এর পূর্বে তার বাড়িতেও চুরি হয়েছে।

বাজার কমিটির সম্পাদক শেখ আ. বাতেন বলেন, বাজারে মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটে। পরে পাহারাদার দের ডেকে চাপ প্রয়োগ করা হয়। এরমধ্যে দুপুরে দুইটি ফার্মেসী থেকে ঔষধ চুরি হয়। সেই চোর ধরা পরলেও ঔষধ উদ্ধার না হওয়ায় পুলিশ মামলা নেয়নি। এবার বাজার কমিটি ও পাহারাদারদের নিয়ে বসব।পাহারাদাররা দোষি হয়ে থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here