শরীয়তপুরে টিসিবি’র পণ্যের সাথে যাগ হয়েছে ছোলা, ক্রেতার ভীড় !

0
115

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে দ্বিতীয় ধাপে ইউনিয়ন পর্যায়ে টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রয় শুরু হয়েছে।১১ মার্চ সোমবার বেলা ১১টায় শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই।

১ হাজার ৫৮৭ জন কার্ডধারী প্রত্যেকে ২ কিলোগ্রাম করে চিনি, মসুর ডাল ও ছোলা এবং ২ লিটার সয়াবিন তেলের মূল্য ৫৬০ টাকা পরিশোধ করে পণ্য গ্রহণ করছেন।

চৈতের রোদেও যেন টিসিবি গ্রহণকারীদের কোন সমস্যা না হয় সেই লক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম নিজস্ব অর্থায়নে বিশাল এরাকা জুড়ে সামিয়ানার ব্যবস্থা করেছেন।

টিসিবির পন্য গ্রহণকারীরা ৮০০ টাকা মূল্যের পণ্য ৫৬০ টাকায় পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান ও উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেম আক্তার, রুদ্রকর ইউপিচেয়ার ম্যান সিরাজুল ইসলাম ঢালী, ট্যাগ অফিসার মোহন মিয়া, ইউপি সচিব রাকিব হোসেন সহ পরিষদের সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here