সূর্য্য হেমব্রমের মৃত্যুতে জাতীয় আদিবাসী পরিষদের শোক প্রকাশ

0
297

আদিবাসীদের বিশিষ্টজন অবসরপ্রাপ্ত জেলা সমবায় কর্মকর্তা প্রয়াত সূর্য্য হেমব্রমের শেষকৃত্য অনুষ্ঠানে জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর শোক জানিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে। আজ ২৮ জুন ২০২২ মঙ্গলবার বিকাল ৩টায় রাজশাহী জেলার পবা উপজেলার দামকুড়া থানার হরিপুর ইউনিয়নের হলদিবোনা গ্রামের পারিবারিক শ্মশানে শেষকৃত্য অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হয়।

সূর্য্য হেমব্রম জাতীয় আদিবাসী পরিষদের রাজশাহী মহানগর কমিটির সভাপতি সুমিলা টুডুর স্বামী, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবিত্রী হেমব্রম ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেবতা হেমব্রমের পিতা।

সূর্য্য হেমব্রম ২৮ জুন আনুমানিক রাত ২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাঁর শেষকৃত্য অনুষ্ঠানে উপস্থিত থেকে শ্রদ্ধাঞ্জলি জানান জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রেসিডয়াম সদস্য খ্রিস্টিনা বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গনেশ মাঝি, সাংগঠনিক সম্পাদক বিমল চন্দ্র রাজোয়াড়, সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) নরেন চন্দ্র পাহান, কোষাধ্যক্ষ সুধীর তিরকি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মানিক সরেন সহ জাতীয় আদিবাসী পরিষদ, আদিবাসী যুব পরিষদ, আদিবাসী ছাত্র পরিষদ ও আদিবাসী নারী পরিষদের কেন্দ্রীয় ও বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here