“সঠিক তথ্য দিন, ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না”

0
113

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে শহরের ডিসিকোর্ট এলাকায় এ কার্যালয়ের উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মনিরা বেগম’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন’র মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ) এ কে এম সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের খুলনা বিভাগীয় পরিচালক মঞ্জুর মোর্শেদ,
ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার। এসময় প্রধান অতিথি এ কে এম সোহেল তার বক্তব্যে বলেন, ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না।

সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যেজেলায় দুদকের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। তিনি আরও বলেন, জেলা থেকে দুর্নীতি দুর করতে সকলের ঐক্যবন্ধ প্রচেষ্টা প্রয়োজন। তাই যার যার অবস্থান থেকে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তিনি বলেন, শুধু আর্থিক উন্নতি হলে চলবে না, আমাদের নৈতিক উন্নতিও ঘটাতে হবে।

কোনো জাতি যদি শুধু আর্থিক উন্নতি করে তাহলে সেই উন্নতি টেকসই হয় না। টেকসই উন্নতি করতে হলে, আর্থিক উন্নতির সঙ্গে সঙ্গে নৈতিক উন্নতি ঘটাতে হবে। এজন্য সবার আগে আমাদের সৎ মানুষ হতে হবে। সব ধরনের দুর্নীতিকে না বলতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here