ছ’মাসের অন্তঃসত্ত্বা নুসরত !

0
34
ছ’মাসের অন্তঃসত্ত্বা নুসরত জাহান। সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত। শহরের এক বেসরকারি হাসপাতালেই নাকি ১০ সেপ্টেম্বর নুসরতের সন্তানের জন্ম হতে পারে। সোমবারই টলিপাড়ায় ছড়িয়ে পড়েছে এই গুঞ্জন।
এদিকে ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরত ও নিখিল। সেই অনুযায়ী আর কিছুদিন পরেই দু’জনের দ্বিতীয় বিবাহবার্ষিকী। কিন্তু সম্পর্কের রসায়ন পালটে গিয়েছে। গত বছরের পুজোর পর থেকেই নুসরত-নিখিলের সম্পর্কের ভাঙনের কথা শোনা যাচ্ছিল।
সংবাদ প্রতিদিনকে নুসরত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। সেই সময় থেকেই নুসরত ও যশের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিছুদিন আগেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিখিল জানিয়েছিলেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন।
তাহলে কে নুসরতের সন্তানের পিতা এই প্রশ্নের উত্তরে অনেকেই যশ দাশগুপ্তর নাম বলছেন। কিন্তু তার কোন ও নিশ্চিত খবর এখনও পর্যন্ত নেই।
এদিকে শোনা গিয়েছিল, প্রথমে শোনা গিয়েছিল, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনেই দেও-য়ানি মামলা করেছেন তাঁর স্বামী নিখিল জৈন। কিন্তু পরে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিখিল জানিয়েছেন, যেদিন জানতে পারেন নুসরত তাঁর সঙ্গে থাকতে চান না এবং অন্য কারও সঙ্গে থাকতে চান, সেদিনই আলাদা থাকতে চেয়ে মামলা করেছিলেন।
শোনা গিয়েছে, হিন্দু এবং খ্রিস্টান দুই মতে নুসরত-নিখিলের বিয়ে হলেও তাঁদের ম্যারেজ রেজি-স্ট্রেশনহয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে পারবেন দু’জনে। তাতে নুসরতকে শুধু আদালতে গিয়ে বলতে হবে তিনি আর নিখিলের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। নুসরতের সঙ্গে ভবিষ্যতে কোনও সম্পর্ক রাখতে চান না বলেও জানিয়েছেন নিখিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here