স্ত্রী পরিচয় দিয়ে যুবতীকে ধর্ষণ !

0
88

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে গার্মেন্টসকর্মী এক যুবতীকে বিয়ের প্রলোভনে স্ত্রী পরিচয় দিয়ে নিজ বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে সহকর্মী প্রেমিক লম্পট সাকিলের বিরুদ্ধে। গতকাল রবিবার সন্ধ্যায় বন্দর থানায় ধর্ষিতা  ওই যুবতী বাদী হয়ে অভিযুক্ত সহকর্মী সাকিলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন।

যার মামলা নং ২৯(০৩) ২২ইং।  অভিযুক্ত সাকিল বন্দর উপজেলা দশদোনা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।  মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ বন্দর মদনপুরস্থ টোটাল ফ্যাশন নামক গার্মেন্টস প্রতিষ্ঠানে ২৪ বছরের এক সুন্দরী যুবতীর সাথে কাজ করত সহকর্মী সাকিল।

একই সাথে কাজ করার সুবাদে তাদের উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একে অপরের সাথে ঘনিষ্টতায় রুপ নেয়। চলে যায় ৫টি বৎসর।

গার্মেন্টস সহকর্মী ওই যুবতীকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে স্ত্রী পরিচয় দিয়ে সহকর্মী সাকিলের বাড়িতে নিয়ে অসংখ্যবার ধর্ষণ করে।

এরই ধারাবাহিকতায় গত ১১মার্চ রাত আনুমানিক ৯টার দিকে সহকর্মী সাকিলের নিজ বাড়ির মেজেতে শয়ন করাইয়া যুবতীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।

পরে ওই যুবতী তার সহকর্মী প্রেমিককে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন তালবাহানা করে এড়িয়ে যায়। উপান্তর না পেয়ে ধর্ষিতা ওই যুবতী প্রেমিক সাকিলের অভিভাবককে জানালে তারা ওল্টো ওই যুবতীকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।

পরে ওই ধর্ষিতা যুবতী পরিবারের সাথে আলোচনা করে প্রতারক ওই প্রেমিক সাকিলকে আসামী করে মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here