এস.ভান টেক্সের উদ্যোগে ১ হাজার শীতার্ত নারী-পুরুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

0
180
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর তদন্ত কেন্দ্র চত্বরে এস.ভান টেক্স এশিয়া লিমিটেডের উদ্যোগে ১ হাজার অসহায় দরিদ্র নারী-পুরুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম বার। জেলার গোমস্তাপুর উপজেলার কৃতি সন্তান সিনিয়র আইনজীবী নুরুল ইসলাম সেন্টু’র ছেলে ঝঠঅঘ ঞঊঢ এর কান্ট্রি ডিরেক্টর মোঃ ফেরদৌস ইসলাম খোকনের তত্বাবধায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে ই খুদা, গোমস্তপুর সার্কেল জাহিদুর রহমান ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. খলিলুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সাহা, রহনপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আব্দুল মালেকসহ অন্যরা। কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে ঝঠঅঘ ঞঊঢ এশিয়া লিমিটেডের বিভিন্নস্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এলাকার অসহায়, দুঃস্থ ও দরিদ্র এবং প্রতিবন্ধী নারী-পুুরুষের মাঝে ১ হাজার কম্বল ও ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।
উল্লেখ্য, এস.ভান টেক্স এশিয়া লিমিটেডের সংগঠনের উদ্যোগে গোমস্তাপুর উপ জেলার এই কৃতি সন্তান ঝঠঅঘ ঞঊঢ এর কান্ট্রি ডিরেক্টর মোঃ ফেরদৌস ইসলাম খোকনের আন্তরিকতায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলসহ বিভিন্ন গ্রামের দুঃস্থ, অসহায় ও দরিদ্র মানুষে পাশে দাঁড়ান এবং করোনা ভাইরাস প্রভাবে সংকটমহ সময়সহ সকল দূর্যোগকালিন সময়ে উপজেলার সাধারণ মানুষের মাঝে বিভিন্ন সহায়তা বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here