সিলেট-ঢাকা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১

0
277
সিলেট প্রতিনিধি : সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুইয়ে। এ ঘটনায় আরেকজন গুরুতর আহত হয়েছেন। নিহত দুইজন ও গুরুতর আহত একজনসহ তিনজনই ছিলেন মোটরসাইকেল আরোহী।
নিহত দুইজন হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের দৌলতপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে তাহের (বয়স আনুমানিক ৩২) ও মাসুম (বয়স আনুমানিক ৩০)। আর দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বিদিইল গ্রামের আব্দুস সালাম (৩০) নামে আরেকজন গুরুতর আহত হয়েছেন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বি.এম আশরাফ উল্যাহ তাহের তথ্যটি নিশ্চিত করেছেন।
জানা গেছে, রোববার (২০ ডিসেম্বর) বেলা ২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর বাজারে দক্ষিণ দিক থেকে আসা হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেসের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিকে গুরুতর আহত তিন মোটরসাইকেল আরোহী কে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাপসাতালে নিয়ে আসলে ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুমকে ও তাহেরকে মৃত ঘোষণা করেন।
নিহতদের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান বি.এম আশরাফ উল্যাহ তাহের। আর আব্দুস সালাম ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here