সিলেটে মারকাজুল কোরআন বিশেষ সম্মাননা ও পুরস্কার বিতরণী

0
268
সিলেট প্রতিনিধিঃ সিলেটের অন্যতম ইসলামী বিদ্যানিকেতন মারকাযুল কোরআন সিলেটের আল-মারকায ছাত্র সংসদের উদ্যো গে আয়োজিত বিশেষ সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর. ২০২১) ১১-৩০ মিনিটের সময় মাদ্রাসা ক্যাম্পাসে মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম হাফিজ শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষা সচিব মাওলানা আব্দুল হাই আল-হাদী’র সঞ্চালনায় অনুষ্টিত হয়েছে।
বিশেষ সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালালাবাদ থানাধীন ২নং হাট খোলা ইউনিয়নে জনগন মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী দিলওয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী নাসিমুর রিয়াজ। রেমিট্যান্স যোদ্ধা মাওলানা আতিকুর রহমান মাহফুজ।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক তরুন আলেমেদ্বীন হাফিজুল ইসলাম লস্কর কবির। যুব নেতা রেজাউল হক এল.এল.বি, ইয়ামিন আহমদ, মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফিজ মোহাম্মদ আলী, মাস্টার মুহসিন উদ্দিন, মাস্টার ইমাদ উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের মাঝ পর্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী দিলওয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী নাসিমুর রিয়াজ, রেমিট্যান্স যোদ্ধা মাওলানা আতিকুর রহমান মাহফুজ, বিশিষ্ট কলম সৈনিক তরুন আলেমে দ্বীন কবি হাফিজুল ইসলাম লস্কর, যুবনেতা রেজাউল হক এল.এল .বি, ইয়ামিন আহমদ-কে আল-মারকায ছাত্র সংসদের পক্ষ থে‌কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। পুরস্কার বিতরন শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মুহতামিম হাফিজ শেখ মুজিবুর রহমান।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফিজ মুশাহিদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here