সিলেটে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

0
58

 

হাফিজুল ইসলাম লস্কর, সিলেটঃ সিলেটের বিয়ানীবাজার থানার চারখাই এলাকায় চেকপোস্টে তল্লাসির সময় পিকআপ (ডিআই পিকআপ ট্রাক) থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার (১১ ফেব্রুয়ারী) সকালে চারখাই ইউপি’র কাকুরা দিঘীরপার থেকে তাদের ট্রাকসহ আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সিলেটের কানাইঘাট থানার জুলাই নয়াঘাট এলা-কার মৃত তবারক আলীর ছেলে ইসমাইল উদ্দিন (৪৮) ও হবিগঞ্জের সদর থানার উমেদনগর গ্রামের অলি মিয়ার ছেলে মোস্তাকিন (২৫)। অভিযানের সময় এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

পলায়ক মাদক ব্যবসায়ী হলো, কিশোরগঞ্জের মিঠামইন থানার ভুরভুরি গ্রামের গফুর চৌধুরীর ছেলে আকাশ চৌধুরী (৩৫)।

গাঁজাসহ মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বলেন, আটককৃত ও পলাতক আসামির বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিয়ানীবাজার থানা পুলিশ সূত্র জানাযায়, অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল ইয়াহিয়া আল মামুন এর তত্ত্বাবধানে এবং বিয়ানীবাজার থানার এসআই (নিঃ) মো. ফাখখারুল ইসলাম (নিঃ) ও এসআই সাইদুর রহমানের নেতৃত্বাধীন একদল পুলিশ শনিবার ভোর ৫ টায় দিকে বিয়ানীবাজার উপ-জেলার চারখাই ইউনিয়নের কাকুরা দিঘীরপার এলাকার চেকপোস্ট ডিউটি চলাকালে একটি ডিআই পিকআপ গাড়ি চেকপোস্ট ব্যারিকেড বেপরোয়া ভাবে অতিক্রম করার চেষ্টা করলে গাড়িটিকে আটকানো হয়।

এসময় আটককৃত গাড়িটি থেকে পুলিশ দুইজন কে আটক করলেও এক-জন লোক দৌড়ে পালিয়ে যায়। আটককৃতদের তল্লাশিকালে তাদের ব্যব-হৃত পরিবহন ডিআই পিকআপ গাড়ির কেবিন থেকে ৬ কেজি গাঁজা যার মূল্য ৯০ হাজার টাকা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত ডিআই পিকআপ গাড়ি, (ঢাকা মেট্রাে- ন-২১০২৩১) যার মূল্য অনুমান ১৫ লক্ষ টাকা জব্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here