টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ !

0
67
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে (বঙ্গবন্ধু সেতু) অ্যাম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন। আজ শনিবার (৩ জুলাই) সকালে কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অ্যাম্বুলেন্সচালক সিরাজগঞ্জের উল্লাপাড়ার চালা গ্রামের আল মামুনের ছেলে সাদ্দাম হোসেন (২৯), চালকের সহকারী ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার রানীনগর গ্রামের রাজ্জাক মণ্ডলের ছেলে জুয়েল (২৮), ক্যান্সার আক্রান্ত চট্টগ্রাম ইপিজেডের ত্রিপোর্ট এলা-কার মোকসেদের স্ত্রী ফরিদা (৩৬), তার মেয়ে মারিয়া আক্তার (১৫), একই এলাকার ইলিয়াসের স্ত্রী ফেরদৌসী বেগম (৪০)।আহতরা হলেন গাজীপুর জেলার বোর্ডবাজার এলাকার হারেজ আলী (৪৫), গাজীপুরের আব্দুর রাজ্জাকের ছেলে বাদশা (২০), রহিস উদ্দিনের ছেলে শাহজাহান (৪০), চট্টগ্রামের মাহবুব আলমের ছেলে মারুফ (২৫) ও চট্টগ্রামের মোরশেদ আলমের মেয়ে মাহি (৭)।
পরিচয় নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম জানান, ক্যান্সারের রোগী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাওয়া একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকাগামী মাছ বহনকারী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।
আহত হন আরও সাতজন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here