টাঙ্গাইলে নৌকা ৫ ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

0
80

টাঙ্গাইলের ৮টি আসনের মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগের প্রার্থী ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। রোববার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করেন।

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মো. আব্দুর রাজ্জাক ১ লাখ ৭৪ হাজার ১২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার আনোয়ারুল হক ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন ৪ হাজার ১৭৮ ভোট।

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ছোট মনির ১ লাখ ৫১ হাজার ৭৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার পেয়েছেন ৩০ হাজার ৪৮৬ ভোট।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আমানুর রহমান খান রানা বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮২ হাজার ৭৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অধ্যাপক ডা. মো. কামরুল হাসান খান পেয়েছেন ৬৯ হাজার ৩৫ ভোট।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭০ হাজার ৯৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার পেয়েছেন ৫৪ হাজার ৭৫ ভোট।

টাঙ্গাইল-৫ (সদর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ছানোয়ার হোসেন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭২ হাজার ২৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মো. মামুন অর রশীদ পেয়েছেন ৬৫ হাজার ৮৬৭ ভোট।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামী লীগের প্রার্থী আহসানুল ইসলাম টিটু বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ১২ হাজার ৬৮৪টি।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তারেক শামস্ হিমু পেয়েছেন ৩১ হাজার ২৯২ ভোট।

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী খান আহমেদ শুভ বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৮৮ হাজার ৩৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু পেয়েছেন ৫৭ হাজার ২৩১ ভোট।

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী অনুপম শাহজাহান জয় বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯৬ হাজার ৪০১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম পেয়েছেন ৬৭ হাজার ৫০১ ভোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here