টাঙ্গাইলে শ্রেণিকক্ষে পাঠদানকালে শিক্ষিকার মৃত্যু

0
91

টাঙ্গাইলের ভূঞাপুরে শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের পাঠদানকালে অসুস্থ হয়ে মারা গেছেন মোছা. রিনা আক্তার (৩৮) নামে এক স্কুল শিক্ষক।

বুধবার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার অর্জুনা ইউ-নিয়নের উত্তর জগতপুরা সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শ্রেণিকক্ষে তিনি মারা যান। রিনা আক্তার উপজেলার অর্জুনা ইউনিয়নের শুশুরা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। তিনি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার জাহান বলেন, রিনা আক্তার শ্রেণি কক্ষে শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছিলেন। অসুস্থ হয়ে তিনি চেয়ার থেকে মেঝেতে পড়ে যান। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রিনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদনির্বাচনে ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করার কথা ছিল রিনা আক্তারের।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আজিজুর রহমান বলেন, শ্রেণিকক্ষে ক্লাস চলাকালীন রিনা আক্তার নামে এক শিক্ষক মৃত্যুরকোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে শিক্ষক সমাজ, শিক্ষার্থীরা ও সংশ্লিষ্টরা শোক প্রকাশ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই শিক্ষক মারা যান। পরে সহকর্মী ও স্বজনরা ওই শিক্ষকের মরদেহ বাসায় নিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here