টাঙ্গাইলে ‘সৃষ্টি একাডেমিক স্কুল’র আবাসিক ভবন থেকে ছাত্রের মরদেহ উদ্ধার !

0
136

টাঙ্গাইল শহরের ‘সৃষ্টি একাডেমিক স্কুল’র আবাসিক ভবন থেকে শিহাব মিয়া নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ জুন) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান ভবনের দায়িত্বরত শিক্ষকরা।

নিহত শিহাব মিয়া সখীপুর উপজেলার বেড়বাড়ি গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে। তার পরিবারের অভিযোগ, এটি রহস্য জনক মৃত্যু। তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তির দাবি করেছেন পরিবারের সদস্যরা।শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার বলেন, চার মাস আগে ওই স্কুলের ৫ম শ্রেণিতে শিহাব মিয়াকে ভর্তি করা হয়।

 

স্কুল থেকে আমাদের জানানো হয়েছে শিহাব অ্যাক্সিডেন্ট করেছে। আবার ফোন করে বলে শিহাব মাথা ঘুরে পড়ে গেছে। শিহাব যেখানে থাকতো আমাদের সেখানে যেতে দেওয়া হয়নি। শিহাব আত্মহত্যা করার মতো ছেলে না।

আমরা মনে করছি এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত সাপেক্ষে সৃষ্টি কর্তৃপক্ষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। শিহাবের দাদা ইস-মাইল হোসেন বলেন, বাড়ি থেকে যোগাযোগের জন্য ফোন করা হলে সব সময় শিহাবকে পাওয়া যেতো না। সৃষ্টি কর্তৃপক্ষ শিহাবের হাতে ফোন দিতো না। বিষয়টি খুব রহস্যজনক।

সৃষ্টি একাডেমিক স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন বলেন, শিহাব বাথরুমের ঝর্ণার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ সরোয়ার হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি।  ময়নাতদন্তের প্রতিবেদনের পর মূল ঘটনা জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here