তিস্তা নিয়ে চীনা রাষ্ট্রদূত’র মনোভাব পজেটিপ- এম পি মোতাহার হোসেন

0
154

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকা পরিদর্শন করে গেলেন ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং।

রোববার (৯ অক্টোবর) সকালে তিনি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অবস্থিত এ সেচ প্রকল্প পরিদর্শন করেন। এ সময় তার সাথে তিস্তা মহা পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।

পরে তিনি জানান, তিস্তাকে নিয়ে চীনা রাষ্ট্রদূত লি জিমিং’কে দেখে মনে হলে তার মনোভাব পজেটিপ। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে সু-খবর পাবো।

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি বলেন, ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিংসহ ৩ সদস্য বিশিষ্ট একটি দল লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, রংপুর ও গাইবান্ধা জেলায় চীনা কোম্পানী কৃর্তক বিভিন্ন প্রকল্প পরিদর্শনের পাশাপাশি তিনি তিস্তা ব্যারাজ এলাকা পরিদর্শন করেন। এ সময় আমি তাকে তিস্তা নদী নিয়ে খোলামেলা কথা বলেছি।

তিস্তা মহা পরিকল্পনা বাস্তবায়ন হলে যে সফলতা আসবে তা নিয়েও কথা বলেছি। তার সাথে কথা বলে মনে হলো তিনি বিষয়টি পজেটিপ ভাবে গ্রহন করেছেন। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে সু খবর পাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here