তথ্যগত ভুলের কারনে আমাকে জাতীয় পার্টির  সমর্থনকারি বানানো হয়েছে-এম.এ রশীদ

0
28
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর উপজেলার চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা আল হাজ¦ এম এ রশীদ বলেন, কলা গাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন প্রধানের সাথে আমার যে ছবি নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে তা তথ্যগত ভুলের কারনে আমা কে জাতীয় পার্টির সমর্থনকারি বানানো হয়েছে।
ছবিটা কাততালিয় ভাবে হয়ে গেছে এজন্য যে সংবাদ প্রকাশ হয়েছে তা মিথ্যা ভিত্তীহীন। আমি আমার হারানো স্মার্র্ট কার্ড তুলতে উপ জেলা নির্বাচন অফিসে যাই এবং কাততালিয় ভাবে দেলোয়ারের সাথে আমার দেখা হয়ে যায় এবং সে আমার পায়ে ধরে সালাম করবে তাই আমি দারাই তখন তিনি তার নমি নেশন পেপার তুলেন এর মথ্যে আমার ছবি আসে দারানো।
এই ছবি নিয়ে আমাকে বিরোধী দলের সমর্থন কারি বানাবে আমি তা ভাবতেও পারিনি।  ১১ অক্টবর সোমবার দুপুরে বন্দর উপজেলায় চেয়ার ম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ৫২ বছর ধরে আমি রাজনিতি করি, বঙ্গবন্ধুর আদর্র্শকে বুকে রেখে রাজনীতি জীবনে একটু কালী লাগতে দেই নি।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মার্কা নৌকা মার্কা, বাংলা দেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওআওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আমাদের নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ৫টি ইউনিয়নে নৌকার যে পার্থী দিয়েছে তারা সকলেই আওয়ামীলীগের নেতা কর্মী এবং শক্তিশালী ক্যান্ডিডেট আমারা আমাদের নৌকাকে বিজয় করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।
১১ নভেম্বর নৌকার ৫ ক্যান্ডিডেট কে বিজয় করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।  আর কলাগাছিয়ার ইউ নিনের চেয়ারম্যান দেলোয়ার প্রধানকে বলতে চাই আপনি আপনার ইউনিয়ন বাসীর সাথে ছলচাতুরী করে তা জানি কিন্তু আমাকে নিয়ে করবেন না, যোদি করেন তা হলে আমার নেতা কর্মীরা কিন্তু বসে থাকবেনা।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও
কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার প্রার্থী কাজিম উদ্দিন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার প্রার্থী মোক্তার হোসন, মুছাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার প্রার্থী  মজিবুর রহমান, ধাম গড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার প্রার্থী মাসুম আহম্মেদ, কলা গাছিয়া ইউনিয়ন আওয়মীলীগের সাধারন সম্পাদক ইবরাহিম কাশেম, মুঞ্জু মেম্বার, শাজাহান মোল্লাসহ নেতা কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here