উর্বশী চেনেন না নাসিম শাহ !

0
117

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ও ক্রিকেট তারকা রিশভ পান্টকে নিয়ে ভারতীয় গণমাধ্যমে জল ঘোলা কম হয়নি। তবে চলতি এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের নাটকীয় জয়ের পর, ম্যাচের নায়ক নাসিম শাহকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করনে উর্বশী।

আর তাতেই গুঞ্জন ওঠে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জন। তবে উর্বশীকে চেনেন না বলে জানিয়ে দিয়ে-ছেন নাসিম শাহ।ঘটনার সূত্রপাত এবারের এশিয়া কাপে, আফগানিস্তানের বিপক্ষে সুপার ফোরের ম্যাচে ইনিংসের ১৯তম ওভারের প্রথম ২ বলে ২টি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। দশ নম্বরে ব্যাট করতে নেমে এমন কীর্তি রাতারাতি তারকা বানিয়ে দেয় তাকে।

নাসিম শাহর ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করেন উর্বশী। খানিক পর পোস্ট সরিয়ে নিলেও তার আগে মেলে গুঞ্জনের ডালপালা। তবে শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে মাঠে নামার আগে উর্বশী রাউতেলার প্রসঙ্গ ওঠতেই নাসিম জানিয়েছেন চেনেন না বলিউড অভিনেত্রীকে!

উর্বশী প্রসঙ্গে নাসিম বলেন, ‘জানি না কে এসব কথা বলছে। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। এখন অন্য কিছুর দিকে নজর দেওয়ার সময় নেই আমার। আমি কেবল ক্রিকেটে ফোকাস করছি। ’

উর্বশীর ভিডিও শেয়ার প্রসঙ্গে পাকিস্তানি তরুণ পেসার আরও বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য মাঠে আসে, আমার খেলা দেখে ভালো লাগে তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুবই ভালো কথা। ’

এর আগে ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার রিশভ পান্টের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল বলিউডের এই নায়িকার। কিন্তু সম্প্রতি দুজনের মধ্যে তিক্ততা দেখা গিয়েছে যোগাযোগ মাধ্যমে। এর মধ্যেই গুঞ্জন ওঠেছে উর্বশী-নাসিমের প্রেমের সম্পর্কের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here