উন্নয়নের রুপকার চেয়ারম্যান নুরউদ্দিন দর্জি

0
67
শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে নিজ অর্থায়নে উন্নয়ন কর্মকান্ড করে চলছেন করেছেন, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, সখিপুর থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী নুরউদ্দিন দর্জি।
তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরেই দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দর্জি কান্দি এলাকায় খালের পাশে জিও ব্যাগ ফেলে সড়কটি রক্ষার জন্য কাজ করছেন তিনি। এসময় তিনি প্রায় ২৭৫ কেজির ২৫০ টি জিও ব্যাগ ফেলার পরিকল্পনা করেন।

জানাগেছে, দক্ষিণ তারবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সখিপুর থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক নুরউদ্দিন দর্জি মানুষের যে কোনো বিপদে আপদে এগিয়ে যান। তিনি করোনা সংকটের প্রথম থেকে নিজে ব্যক্তিগত তহবিল থকে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্যারাও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তিনি বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ দল-মত নির্বিশেষে মানুষের কল্যাণে কাজ করে চলছেন।

এব্যাপারে সাবেক চেয়ারম্যান নুরউদ্দিন দর্জি বলেন, আমি জনগণের জন্য সব সময় কাজ করেই যাবো, ইনশাআল্লাহ। যত বাধা আসুক; আমি মানুষের কল্যাণে ও ন্যায়ের পক্ষে কাজ করেই যাবো। আমি আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here