‘‘ঊষার আলো” সামাজিক সংগঠনের সংবর্ধনা অনুষ্ঠান‘২০২১ অনুষ্ঠিত !

0
399
বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেলো “ঊষার আলো” সামাজিক সংগঠনের সংবর্ধনা অনুষ্ঠান- ২০২১। সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও সকল সদস্যদেরকেককাটা, আলোচনা সভার মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানটি উদযাপিত করা হয় গত বৃহস্পতিবার ২২ শে জুলাই ২০২১ ইং সকাল ১০:০০ টায় ‘এম,এম,নূরুল হক উচ্চ বিদ্যালয় মিলনায়তন, আশিকাটি চাদঁপুরে।
সকাল ১০:৩০ মিনিটে কেক কেঁটে অনুষ্ঠানের শুভ-সূচণা করেন “ঊষার আলো” সামাজিক সংগঠনের সম্মানীত সহ-সভাপতি জিয়াউর রহমান। জনাব মোঃ মুরাদ খানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের মুল পর্বের সূচণা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন জনাব মোঃ আহ্সান হাবীব।
সূচণা বক্তব্যে প্রধান অতিথি জনাব মোঃ আহ্সান হাবীব বলেন, করোনাকালীন এই মহামারীতে স্বাস্থ্য বিধি মেনে আজকের এই অনুষ্ঠান নিঃসন্দেহে অনন্য কৃতিত্বের দাবি রাখে। শতবাঁধা বিপত্ত্বি কে পিছনে ফেলে অনুষ্ঠানে শতভাগ উপস্থিত আমাকে আনন্দিত ও উৎফুল্ল করেছে। আমি “ঊষার আলো সামাজিক সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন “ঊষার আলো সামাজিক সংগঠনের সম্মানীত সাধারন সম্পাদক জনাব জহিরুল ইসলাম।
উপস্থিত সকলকে পবিত্র ঈদ-উল-আয্হার শুভেচ্ছা জ্ঞাপন করে তিনি বলেন, করোনাকালীন এই মহা-দুর্ভোগেও আপনাদের এই গঠন ও উন্নয়ন মূলক আয়োজন নিঃসন্দেহে শ্রেষ্ঠত্বের দাবি রাখে। সকলের জ্ঞাতার্থে তিনি জানান, মাত্র কয়েক মাস আগে প্রতিষ্ঠিত এই সংগঠনটি আজকের সময়-টিতেই এক বিশেষ আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে। এ জন্য সংগঠনের আয়োজক ‘এম, এম, নূরুল হক উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি ব্যাচ-২০১২’ সকল শিক্ষার্থীদেরকে আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
তিনি বলেন, আমার বিশ্বাস, আপনাদের এই গঠনমূলক কার্যধারা দেশ ও জাতির জন্য একটি অনুপ্রেরনা মূলক স্মৃতি চিহৃ হয়ে থাকবে।

তিনি সংগঠনটির ভবিষ্যৎ কার্যবিধির বিস্তারিত বিবরন পূর্বক বলেন, আমি ব্যক্তিগত ভাবে এই সংগঠনের সমস্ত কার্যাবলীতে গঠন-পঠণ ও উন্নয়নে অংশীদার এবং একই সাথে ‘এম, এম, নূরুল হক উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন সকল শিক্ষাথীদের এই সংগঠনটির  সাথে যুক্ত হয়ে সকল প্রকার সাহায্য-সহযোগিতা করার বিনিত আহবান জানাই। আমি সর্ব অবস্থায়  সংগঠনটির উত্তোরত্তর সাফল্য কামনা করি।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, “ঊষার আলো” সামাজিক সংগঠনের উপদেষ্ঠা পরিষদের সদস্য জনাব মোঃ ফাহাদ প্রধানিয়া, কার্যকরি পরিষদের সদস্য জনাব নাজিমুদ্দিন, মোঃ মুরাদ খান, মনির হোসেন সৈকত, মকবুল আহম্মেদ মুকুল, মহিউদ্দিন, কাশেম খান, আশিকুর রহমান, রাসেল মিজি, বিল্লাল প্রধানিয়া প্রমূখ।
বহুল আলোচিত, এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন প্রবাসী- মোঃ রাজন হোসেন রাজু, মোঃমোশারফ মৃধা, তানভীর মজুমদার, বিকাশ বিশ্বাস, শরিফ মিয়া, আব্দুস সামাদ পাটোয়ারী, ও কাজী ইয়াসিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here