ভ্যাকসিন চাই, কোনও কথা শুনতে চাই না-রূপাঞ্জনা মিত্র

0
88
ভারতে করোনা যুদ্ধ ক্রমশই কঠিন হচ্ছে। দ্বিতীয় ধাক্কায় আরও শক্তিশালী করোনা ভাইরাস তার উপর টিকার সংকট। রাজ্য সরকারের অভিযোগ, কেন্দ্র ঠিকমতো টিকা সরবরাহ করছে না, তাই রাজ্যেও টিকাকরণ প্রক্রিয়া মসৃণভাবে চালানো সম্ভব হচ্ছে না।
এদিকে, রাজ্যে কার্যত লকডাউন হওয়ায় এরই মধ্যে টিকা নিতে কেন্দ্রগুলিতে যেতেও পারছেন না অনেকে। এনিয়ে এবার সরব হলেন বিজেপি নেত্রী তথা টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ফেসবুক পোস্টে তিনি সজোরেই দাবি তুললেন, ভ্যাকসিন চাই, কোনও কথা শুনতে চাই না।
সোমবার যেভাবে নারদ মামলা নিয়ে দিনভর হইহই কাণ্ডের সাক্ষী রইল রাজ্য, তাতে বেশ বিরক্ত আম-জনতা। আর তার ঠিক পরেরদিনই রূপাঞ্জনার এই পোস্ট বেশ রহস্যের জন্ম দিল‘মানুষের জীবন নিয়ে ছেলেখেলা বন্ধ করুন’, ফেসবুক পোস্টে রূপাঞ্জনা মিত্র ভ্যাক-সিনের দাবি তোলার পাশাপাশি এই কথাও লিখেছেন। আর তাতেই আরও রহস্য।
অভিনয়ের বাইরে রূপাঞ্জনা মিত্রর রাজনৈতিকভাবে বিজেপির সক্রিয় সদস্য। গেরুয়া শিবিরের নীতি-আদর্শে উদ্বুদ্ধ। তবে কখনও তাঁর মুখে বিজেপির সমালোচনাও শোনা গিয়েছে। সাম্প্রতিকতম পোস্টে টিকার জোগানের জন্য তিনি কি কেন্দ্রকেই প্রকারান্তরে চাপ দিলেন, এমনটা আঁচ করছেন কেউ কেউ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here