ভাল চুমু খান শ্রীলেখা!

0
53
অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে রোজই যেন বোম ফাটাচ্ছেন শ্রীলেখা। আর সেই খেলাতেই ভক্তদের বলে একের পর ছক্কা হাঁকাচ্ছেন তিনি। এই তো বুধবারই অনুরাগীদের সঙ্গে কফি ডেটে যাওয়ার কথা বলে, দারুণ এক শর্ত রাখলেন শ্রীলেখা।
ভক্তদের সোজা বললেন, পথপশুদের ভালবাসলে এবং দত্তক নিলে, তবেই তাঁর সঙ্গে কফি ডেট পাক্কা। এ যেন একই ঢিলে দু’ পাখি। অনুরাগীদের সঙ্গে দেখাও হল আবার পথপশুরা যত্ন ভালবাসাও পেল। বুধবারের এই ডেটে যাওয়ার ভিডিও আপলোড করার পর শ্রীলেখার সোশ্যাল মিডিয়ার ওয়ালে রিকোয়েস্টের ঝড়।
বহু মানুষেরাই শ্রীলেখার শর্ত মেনে পখপশু দত্তক দিচ্ছেন। অনেকে তো শ্রীলেখার সঙ্গে দেখা করার জন্য গোটা চিড়িয়াখানা দত্তক নিতে প্রস্তুত। গোটা ব্যাপারটাতেই দারুণ খুশি অভিনেত্রী।
সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে কীভাবে অনুরাগীদের কাছে পৌঁছতে হয়, তা কিন্তু শ্রীলেখা ভালই জানেন। তাই তো নিয়মিত অনুরাগীদের সঙ্গে এভাবেই আলপাচারিতায় মেতে ওঠেন তিনি। নিন্দুকেরা অবশ্য মোটেই ভাল চোখে দেখেন না শ্রীলেখার এই কাণ্ডকারখানা। তবে এসব আগেও পাত্তা দেননি শ্রীলেখা, এখনও দেন না।
 উল্লেখ্য, কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। কাঁচা-পাকা চুলে শ্রীলেখার নতুন লুক দারুণ পছন্দ করেছে অনুরাগীরা। অনেকে তো বলছেন, নতুন লুকে শ্রীলেখা যেন একেবারেই ইন্দিরা গান্ধি।
তবে শ্রীলেখা জানিয়েছেন, ছবিতে পুরো লুকটাই একেবারে প্রতীকী। কেউ ইন্দিরা গান্ধির সঙ্গে মিল পেতেই পারেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here