শরীর প্রদর্শনে আপত্তি নেই জুঁই লাহিড়ির

0
270
উত্তর কলকাতার মেয়ে জুঁই লাহিড়ি। জন্ম ও বেড়ে ওঠা দমদমে। কলকাতার আশুতোষ কলেজ থেকে স্নাতক সম্পন্ন করে বর্তমানে কলকাতা বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন।
ছোটবেলা থেকেই সৃজনশীল চিন্তা ভাবনা করতেন তিনি। আলাপকালে এমনটাই জানিয়েছেন জুঁই। কলেজে পড়ার সময় থেকেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত হন তিনি। মডেলিংয়ের শুরুতেই বোল্ড অবতারে হাজির করেছেন নিজেকে।
জানতে চাইলে জুঁই জানান, শরীর প্রদর্শনে আপত্তি নেই তার। তবে সেটা শুধুমাত্র কাজের প্রয়োজনেই। এরই মধ্যে নবাগতাদের মধ্যে বেশ আলোচনায় রয়েছেন জুঁই। কারণ সম্প্রতি তার বেশ কিছু খোলামেলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে।
পুরো শরীর প্রদর্শন করে ছবি তোলা প্রসঙ্গে তিনি বলেন, “এটাতো একটা শিল্পসত্ত্বা, আমরা যদি ব্যপারটা শিল্পীর দৃষ্টিতে দেখি তখন এটা আমাদের কাছে শিল্প। আর আমি এটাতে খুব সাবলীল। আগেকার দিনের বেশির ভাগ শিল্প তো নুড বা সেমিনুড ছিল।”
কাজের সর্ম্পকে জানতে চাইলে জুঁই বলেন, “পূজা উপলক্ষে বেশ কিছু কাজ হাতে আছে। এরই মধ্যে কয়েকটি টিভিসির কাজ শেষ করেছি। আরো ভালো কাজ করতে চাই। মানুষের মনে জায়গা করে নিতে চাই।”
বাংলাদেশেও কাজ করতে চান জুঁই। এ প্রসঙ্গে তিনি বলেন, “শিল্পীর কোন সীমানা নেই। এপার ওপার করে এখন প্রচুর কাজ হচ্ছে। ভালো কাজ হলে অবশ্যই আমারও করার ইচ্ছা আছে। তবে এখনই সিনেমায় নামতে চাইছি না। আরেকটু শিখে নামতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here