সোনামসজিদ সীমান্তে ২ মাদক ব্যবসায়ী আটক

0
218
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্তে মাদকসহ ২ জনকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা। বুধবার রাতে পৃথক দু’টি অভিযানে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হল-শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের মোঃ সেতাউর রহমানের ছেলে মোঃ মোঃ মিলন মিয়া (২৪) ও একই গ্রামের মোঃ মফিজ উদ্দীনের ছেলে মোঃ আবুল কালাম আজাদ (২৬)।
বৃহস্পতিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫৯ বিজিবি জানায়, বুধবার রাত সাড়ে ৯টায় শিয়ালমারা বিওপি’র টহলদল সীমান্ত পিলার ১৮৬/৪-এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ২৯৫ পিস ইয়াবা, ২৫ বোতল ফেনিন্সডিল ও ১’শ গ্রাম হেরোইনসহ মিলন মিয়াকে আটক করা হয়।
অপর এক অভিযানে বুধবার সোয়া ৯টায় সীমান্ত পিলার ১৮৫/১১-এস হতে ২০গজ বাংলাদেশের অভ্যন্তরে ৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল ও ৫ গ্রাম হেরোইনসহ আবুল কালাম আজাদকে আটক করা হয়।আটককৃত মাদকের মুল্য ৩ লক্ষ ১৬ হাজার টাকা।
আটক মাদক ব্যবসায়ী মিলন ও আজাদকে আসামী করে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি মাদকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here