র‌্যাবের অভিযানে বিপুল পরিমান চোলাইমদসহ ২ ব্যবসায়ী আটক

0
85

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ ২ হাজার ৩৯০ লিটার চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার গোমস্তাপুর উপজেলার কালিনগর জামাইপাড়ার মৃত চান মুনসি’র ছেলে আব্দুল মান্নান (৫২) এবং একই উপজেলার কালিনগর বাগানবাড়ির মৃত কালু’র মেয়ে ও আব্দুল মান্নানের স্ত্রী মোছাঃ কোহিনুর বেগম (৪৭)।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পেরর একটি অপারেশন দল ৫ মার্চ সকালে বিশেষ গো-য়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার বোয়ালিয়া ইউনিয়নের কালীনগর জামাই পাড়ায় মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান এর বসতবাড়ীতে ও গোমস্তাপুর থানাধীন বোয়ালিয়া ইউনিয়নের কালীনগর বাগানবাড়ি এলাকায় মোছাঃ কোহিনুর বেগম এর বসত বাড়িতে কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ২ হাজার ৩৯০ লিটার চোলাইমদ, ৫টি প্লাস্টিকের ড্রাম-৩টি এ্যালুমিনিয়ামের পাতিল, ৭টি মাটির হাড়ি এবং ৪টি প্লাস্টিকের বালতিসহ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান এবং মোছাঃ কোহিনুর বেগম কে হাতেনাতে গ্রেফতার করে। এঘটনায় জেলার গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here